সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:০০ পূর্বাহ্ন

মানসম্মত স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে মুকসুদপুর জেনারেল হাসপাতালের যাত্রা শুরু

মানসম্মত স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে মুকসুদপুর জেনারেল হাসপাতালের যাত্রা শুরু

বাংলার নয়ন সংবাদঃ
কম খরচে মানসম্মত স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে ০১ এপ্রিল বিকেল চারটায় শুভ উদ্বোধন হলো মুকসুদপুর জেনারেল হাসপাতাল প্রাইভেট লিমিটেডের।

মুবসুদপুর উপজেলার প্রাণকেন্দ্র এরাজ্জাক সুপার মার্কেট ও তনু শপিং মলের ২ য় তলায় খোলামেলা ও দৃষ্টিনন্দন পরিবেশে হাসপাতালটি নির্মাণ করেন একঝাঁক তরুন সমাজসেবী ও ডাক্তার।

এসি,ননএসি কেবিন ও জেনারেল বেডসহ মুকসুদপুর জেনারেল হাসপাতালে অত্যাধুনিক চিকিৎসা যন্তপাতি, দক্ষ ও অভিজ্ঞ ডাক্তার, টেকনিশিয়ান, নবজাতক ও শিশুদের জন্য শিশু বিভাগ, সার্বক্ষণিক গাইনি ও প্রসূতি চিকিৎসাসেবা, অত্যাধুনিক ও সমৃদ্ধ অপারেশন রুম, ডায়াগনস্টিক সার্ভিস সহ সবধরনের চিকিৎসা সেবার প্রত্যয় নিয়ে মুকসুদপুর জেনারেল হাসপাতালের যাত্রা শুরু হয়েছে।

সব ধরনের পরীক্ষায ২৫℅ কম খরচে ল্যাবটেস্ট, ডিজিটাল এক্সরে মেশিন, ৪ডি কালার আলট্রাসনোগ্রাফি, ইসিজি, ইকো সহ সকল পরীক্ষা-নিরীক্ষা করা হবে এই হাসপাতালে।

অভিজ্ঞ ও বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে সকাল ন’টা থেকে দুপুর ২ টা পর্যন্ত এবং বিকেল চারটে থেকে রাত দশটা পর্যন্ত চেম্বারে বিশেষজ্ঞ চিকিৎসকরা স্বল্পমূল্যে রোগীদের চিকিৎসা সেবা প্রদান করবেন।

০১ এপ্রিল বিকালে স্থানীয় গণমাধ্যম কর্মীদের হাসপাতালটি পরিদর্শনের জন্য আমন্ত্রণ জানানো হয়। ২য় তলায় হাসপাতালটির পরিবেশ অত্যন্ত খোলামেলা। স্বাস্থ্যসম্মত ও মনোরম পরিবেশে স্থাপিত মুকসুদপুর জেনারেল হাসপাতাল প্রাইভেট লিমিটেড।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com